নিজস্ব প্রতিনিধি
কক্সবাজারের প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা কক্সবাজার সরকারি কলেজের সাবেক ভিপি হোটেল কল্লোলের মালিক ইদ্রিছ আহমেদ (৮০) আর নেই ( ইন্না…রাজেউন)। সবাইকে ছেড়ে গতকাল রাত ১২টায় ঢাকার এ্যাপোলো হাসপাতালে সিসিইউতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
তাঁকে গত ২৩ নভেম্বর শারীরিক অবস্থার অবনতি হলে এয়ার এ্যাম্বুলেন্সে করে কক্সবাজার থেকে ঢাকা নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন প্রবীণ এই নেতা, ২০১৫ সালের ১৫ই ফেব্রুয়ারী মোটরসাইকেল পিছন থেকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হয়। সে সময় থেকে তিনি বাসায় মেয়েদের সেবাযত্নে ছিলেন। কিন্তু বিধাতার ডাকে তেল গ্যাস রক্ষা কমিটির কক্সবাজারের সাবেক আহবায়ক ইদ্রিস আহমেদ চলে গেলেন সবাইকে দু:খের সাগরে ভাসিয়ে। মঙ্গলবার বিকাল ৩টায় তাঁর প্রথম জানাযা ও তার জন্মস্থান চকরিয়াতে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

প্রসঙ্গত উল্লেখ্য , তিনি যুবলীগ কক্সবাজার জেলার সহ-অর্থ সম্পাদক আশরাফ উদ্দিন আহমদ ও জেলা যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসিনা  আকতার রিটার পিতা এবং এমপি হাজী ইলিয়াছ ও দৈনিক আমার কাগজের প্রতিনিধি মোহাম্মদ আলমগীরের শশুর ।

বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আহমদের মৃত্যুতে এমপি কমলের শোক

কক্সবাজার সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব, বীরমুক্তিযোদ্ধা ইদ্রিস আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। বীরমুক্তিযোদ্ধা ইদ্রিস আহমদ বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলার সহ-অর্থ সম্পাদক আশরাফ উদ্দিন আহমদের পিতা ও কক্সবাজারের চকরিয়া-পেকুয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য হাজ্বী ইলিয়াছের শ্বশুর। এক শোকবার্তায় আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি মরহুমের বিদ্বেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।